বুধবার, ০৮ মে ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনির উদ্দিনকে আবারো চান ইউনিয়নবাসী

চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনির উদ্দিনকে আবারো চান ইউনিয়নবাসী

নিজস্ব প্রতিবেদক::

আগামী ইউপি নির্বাচনকে ঘিরে শুরু হয়ে গেছে ভোটারদের সাথে প্রার্থীদের যোগাযোগ । নতুন প্রার্থীদের সংখ্যা বেশি হলেও যারা সততা এবং সেবা দিয়ে এলকার জনগনের সাথে মিশে কাজ করেছেন সে সকল কিছু পুরানো প্রার্থীদেরকেই আবারো প্রতিনিধি হিসেবে পেতে চায় এলাকার জনগণ। তেমনি একজন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের চেয়ারম্যান মনির উদ্দিন। টানা ৫ বছর এলাকার চেয়ারম্যান হিসেবে নিজ এলাকায় এবং বিভিন্ন মহলে আলোচনায় এসেছেন তিনি । উন্নয়ন মুলক কাজের জন্য এলাকায় অনেক সুনাম কুড়িয়েছেন এই জন প্রতিনিধি। দায়িত্ব পালনে কখনো অবহেলা করেননা এই চেয়ারম্যান । একজন সাহসী , মেধাবী মুজিবের আদর্শের আওয়ামীলীগের একজন লড়াকু সৈনিক মনির উদ্দিন ।

ইউনিয়নবাসীর ধারনা মনির উদ্দিন আবারো চেয়ারম্যান হলে ইউনিয়নের গরিব দুঃখি মানুষগুলো সরকারি বিভিন্ন সেবা , সাহায্য- সহযোগিতা সহ এলকার উন্নয়ন অব্যাহত থাকবে ।তাই চেয়ারম্যান হিসেবে আবারো মনির উদ্দিনকে চান ইউনিয়নবাসী।

করোনা কালীন সময়ে সরকারের পাশাপাশি সামর্থ্য অনুযায়ী ব্যাক্তিগত পক্ষ থেকে নিজ ইউনিয়নের অস্বচ্ছল দরিদ্র ব্যাক্তিদের সাধ্যমত সহযোগিতা করেছেন। বিভিন্ন অনুষ্ঠানে এবং ঈদে এলাকার মানুষকে সামর্থ্য অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়ে দেন। দরগাপাশা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের জনগনের বিভিন্ন সমস্যা দূর করতে তিনি কাজ করেছেন । তিনি মনে করেন এলাকার মানুষের সেবা করতেই তিনি প্রতিনিধিত্ব করছেন তাই এলাকার উন্নয়নে এবং জনগনের সেবায় কোন রকম কার্পণ্যতা তার কাছে নাই।

দরগাপাশা ইউনিয়নের একাধিক ব্যক্তিরা জানান, চেয়ারম্যান মনির উদ্দিন ভাইকে আমাদের প্রয়োজন কারন সে খুব ভালো, এমনকি তার মধ্যে কোন ধরনের অহংকার, হিংসা নাই মনির ভাই আবারো চেয়ারম্যান হলে আমরা অনেক উপকৃত হবো। আমাদের এলাকাটি সব দিক থেকে এগিয়ে থাকবে। একটি মডেল ইউনিয়ন হবে আমাদের ইউনিয়নটি।

চেয়ারম্যান মনির উদ্দিন বলেন, জন প্রতিনিধিত্ব করি জনগনের সেবা করার জন্য এলকার উন্নয়ন মূলক কাজ করা এবং মানুষের কল্যাণের জন্য । আমি যদি আমার এলাকার মানুষের জন্য কাজ করে থাকি তাদের সুখে দুঃখে পাশে থাকি ,প্রত্যেকটি ওয়ার্ডের বিভিন্ন উন্নয়ন করে থাকি তাহলে আবারো তারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে । অসমাপ্ত উন্নয়নের জন্য আপনাদের সকলের সহযোগিতা ও পরামর্শ এবং ভালবাসা কামনা করছি । আমি আবারো নির্বাচিত হয়ে আমার এলাকার অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করবো। আল্লাহর অশেষ মেহেরবানীতে আমি আমার এলাকার জনগনের জন্য কাজ করে যাবো , আমি তাদের পাশে ছিলাম, পাশে আছি এবং পাশে থাকবো ইনশাল্লাহ। সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করি আল্লাহ যেন তাকে সুস্থ রাখেন কারন আজকের ডিজিটাল বাংলাদেশের রুপকল্প বাস্তবায়নের একান্ত কারিগর তিনি ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com